ঢাকা, সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

শিক্ষা

রাবিতে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি চিত্তরঞ্জন, সম্পাদক ইলিয়াছ

রাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
রাবিতে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি চিত্তরঞ্জন, সম্পাদক ইলিয়াছ প্রফেসর ড. চিত্তরঞ্জন মিশ্রকে (সভাপতি) ও প্রফেসর ড. মো. ইলিয়াছ হোসেন (সাধারণ সম্পাদক) 

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বঙ্গবন্ধু পরিষদের ২৫ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে প্রফেসর ড. চিত্তরঞ্জন মিশ্রকে সভাপতি ও প্রফেসর ড. মো. ইলিয়াছ হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 

মঙ্গলবার (৫ জুলাই) বিকেলে বিশ্ববিদ্যালয় ডিনস্ কমপ্লেক্সের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত পরিষদের সাধারণ সভায় শতাধিক সদস্যের উপস্থিতিতে ওই কমিটি অনুমোদিত হয়।  

বুধবার (৬ জুলাই) দুপুরের দিকে সংগঠনের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. ইলিয়াছ হোসেনের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কমিটির সিনিয়র সহ-সভাপতি প্রফেসর মো. আব্দুল লতিফের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বঙ্গবন্ধু পরিষদের বর্তমান সহ-সভাপতি প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার।  

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি প্রফেসর ড. এম মোখলেসুর রহমান ও বর্তমান কমিটির কোষাধ্যক্ষ প্রফেসর ড. বেলায়েত হোসেন হাওলাদার।

অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ শুধু অনুসরণই নয়, এ আদর্শের বাস্তবায়নে নিয়মিত চর্চা অব্যাহত রাখতে হবে এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড চলছে, বঙ্গবন্ধু পরিষদকে তার সহযোগী হিসেবে কাজ করতে হবে।  

তিনি উপস্থিত সব সদস্যকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আরও সক্রিয় হওয়ার আহ্বান জানান।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa