ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

শিক্ষা

তেলিখাল উচ্চ বিদ্যালয়ে ৩ কোটি টাকায় ভবন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
তেলিখাল উচ্চ বিদ্যালয়ে ৩ কোটি টাকায় ভবন!

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার তেলিখাল আদর্শ উচ্চ বিদ্যালয়ে চারতলা বিশিষ্ট অ্যাডভোকেট মো. আবু জাহির ভবনের উদ্বোধন করা হয়েছে।  তিন কোটি টাকা ব্যয়ে সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এ ভবনটি নির্মাণ করেছে।

সোমবার (১৪ নভেম্বর) দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।  

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম খান, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, রাজিউড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বদরুল করিম দুলালসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।  

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর জানিয়েছে, সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির এর বরাদ্দে প্রায় তিন কোটি টাকা ব্যয়ে চারতলা ভবনটি নির্মাণ করা হয়েছে। এতে ১২টি কক্ষ রয়েছে। যেগুলো শ্রেণীকক্ষ ও অফিস কক্ষ হিসেবে ব্যবহৃত হবে।  

পরে এমপি আবু জাহির বিদ্যালয় ম্যানেজিং কমিটি আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম সভাপতিত্ব করেন ও সঞ্চালনায় ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি মো. শফিকুল ইসলাম।  

সমাবেশে উপস্থিত ছিলেন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।