ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

বশেমুরকৃবি’র সামার টার্মের ওরিয়েন্টেশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১২
বশেমুরকৃবি’র সামার টার্মের ওরিয়েন্টেশন

ঢাকাঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) সামার টার্ম-২০১২ এর ব্যাচেলর অব সায়েন্স (কৃষি/ফিসারিজ), ডিভিএম ১ম বর্ষ এবং এমএস ও পিএইচডি ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম বুধবার বিশ্ববিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল মান্নান আকন্দ।



নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপাচার্য বলেন, ‘সুশিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি করতে পারে না। শিক্ষার মাধ্যমে জ্ঞান অর্জন করতে হবে। কারণ জ্ঞানই শক্তি। ’

তিনি বলেন, ‘পৃথিবী এখন ছোট্ট একটি গ্লোবাল ভিলেজে পরিণত হয়েছে। তাই আগামী দিনে এ পৃথিবীতে টিকে থাকার প্রতিযোগিতায় শক্তি অর্জনে অর্থাৎ জ্ঞান অর্জনের বিকল্প নেই। ’

বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. জালাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ওরিয়েন্টেশনে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. আবুল কালাম আজাদ।
 
উল্লেখ্য, ভর্তি হওয়া নতুন ছাত্রছাত্রীদের ক্লাস ২৯ মার্চ থেকে শুরু হবে।

বাংলাদেশ সময়ঃ ২০৫৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০১২

এআই
সম্পাদনা: কাজল কেয়া, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa