ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিএনপি থেকে বহিষ্কৃত সাত্তার উকিলের জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
বিএনপি থেকে বহিষ্কৃত সাত্তার উকিলের জয়

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী উকিল আবদুস সাত্তারকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।  

জেলা পুলিশের বিশেষ শাখা সূত্রে জানা যায়, প্রাপ্ত ফলাফল অনুযায়ী বিএনপির বহিষ্কৃত নেতা ও চেয়ারপার্সন খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা উকিল আবদুস সাত্তার ভুইয়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন।

 

কলারছড়া প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৪৪ হাজার ৮১৭ ভোট। লাঙল প্রতীক নিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী আবদুল হামিদ ভাসানী পেয়েছেন নয় হাজার ৫৮০ ভোট।  

এছাড়া স্বতন্ত্র প্রার্থী বিএনপির অপর বহিষ্কৃত নেতা আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি নিখোঁজ আবু আসিফ আহমেদ পেয়েছেন তিন হাজার ২৩৮ ভোট। তার প্রতীক ছিল মোটরগাড়ি। গোলাপ ফুল প্রতীক নিয়ে জাকের পার্টির জহিরুল হক জুয়েল পেয়েছেন এক হাজার ৪২৭ ভোট।  

এদিকে নির্বাচিত হওয়ার পর দেশ ও জনগণের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন উকিল আবদুস সাত্তার ভুইয়া। তিনি বলেন, দুঃসময়ে যারা পাশে থেকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, তাদের সার্বিক কল্যাণে কাজ করে যাব।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।