ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাজীপুর সিটি ভোট: প্রতারক চক্র থেকে প্রার্থীদের সতর্ক থাকার অনুরোধ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, মে ৭, ২০২৩
গাজীপুর সিটি ভোট: প্রতারক চক্র থেকে প্রার্থীদের সতর্ক থাকার অনুরোধ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারদের নাম ভাঙিয়ে প্রার্থীদের কাছে টাকা চাইছে একটি প্রতারক চক্র।  

এই চক্র থেকে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করেছেন রিটার্নিং কর্মকর্তা ফরিদুল ইসলাম।

শনিবার (৬ মে) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান তিনি।  

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন আগামী ২৫ মে ইডিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচন উপলক্ষে যে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন এবং বাছাইয়ে বৈধ প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন, সেই প্রার্থীদের মধ্য থেকে দু-একজন জন জানিয়েছেন, তাদের কাছে কে বা কারা মোবাইল ফোনে রিটার্নিং অফিসার বা সহকারী রিটার্নিং অফিসারদের নাম ভাঙিয়ে অনৈতিক সুযোগ-সুবিধা প্রদানের বিনিময়ে বিকাশের মাধ্যমে অর্থ চেয়েছেন।  

রিটার্নিং অফিসার এবং সহকারী রিটার্নিং অফিসারদের দপ্তর কোনো রকম অর্থ লেনদেনের সঙ্গে সম্পৃক্ত নয়। এ রকম মোবাইল ফোন কলে বিভ্রান্ত না হয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। যেকোনো প্রকার অনৈতিক কার্যক্রমে অংশগ্রহণ বা আর্থিক লেনদেনের দায় সংশ্লিষ্ট ব্যক্তির।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যদি কোনরকম অনৈতিক সুবিধা চেয়ে কোনো ব্যক্তি যেকোনো মাধ্যমে যোগাযোগ করে, তাহলে তাৎক্ষণিকভাবে রিটার্নিং অফিসার অথবা রিটার্নিং অফিসারের কার্যালয়ে কর্মরত ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো. মঞ্জুর হোসেন খানকে অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

বাংলাদেশ সময়: ১১২৫, মে ৭, ২০২৩
আরএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।