ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিসিক নির্বাচন: যেসব কেন্দ্রে ভোট দেবেন মেয়রপ্রার্থীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুন ২০, ২০২৩
সিসিক নির্বাচন: যেসব কেন্দ্রে ভোট দেবেন মেয়রপ্রার্থীরা

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে ভোট প্রদানে মেয়রপ্রার্থীদের ঘিরে চোখ থাকে সবার। সিসিকে সাত মেয়রপ্রার্থী থাকলেও দৃশ্যত প্রচারণায় আছেন নৌকা ও লাঙ্গল প্রতীকের প্রার্থী।

তাদের ঘিরেই জমে ওঠেছে সিসিক নির্বাচন।

বুধবার (২১ জুন) ভোটের দিনে স্ব স্ব কেন্দ্রে ভোট দেবেন দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। এরমধ্যে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী ভোট দেবেন আট নম্বর ওয়ার্ডের পাঠানটুলা শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে।

ভোটের দিন সকাল ৮টায় তিনি সপরিবারে কেন্দ্রে ভোট দিয়ে দলীয় নেতাদের নিয়ে বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শনে বের হবেন।  

এদিকে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকে মেয়রপ্রার্থী নজরুল ইসলাম বাবুল সকাল ৯টায় সুবিদবাজার আনন্দ নিকেতন স্কুলে ভোট দেবেন।  

এছাড়া স্বতস্ত্র প্রার্থী আব্দুল হানিফ কুটুসহ অন্যান্য প্রার্থীরা স্ব স্ব কেন্দ্রে ভোট দেবেন বলে জানা গেছে।  

আওয়ামী লীগের মিডিয়া সেল থেকে জানানো হয়েছে, ভোটের দিন প্রতিটি কেন্দ্রে যাতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ করা হয় সেই পরিবেশ বজায় রাখতে সংশ্লিষ্টদের সার্বিক সহযোগিতা দেওয়ার আহ্বান জানিয়েছেন সচেতন নগরবাসী এবং দলীয় নেতাকর্মীর প্রতি।  বিশেষ প্রয়োজনে মেয়রপ্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরীর নাদেলের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। কেউ যাতে ভোটকেন্দ্রের বাইরের বা ভেতরের পরিবেশ নষ্ট করার সুযোগ না পায়, সে ব্যাপারে সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ২০, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।