ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

উপনির্বাচন: ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
উপনির্বাচন: ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে  ৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে নির্ধারিত দিনে এখন পর্যন্ত ছয়জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।  

বুধবার (১১ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

 

মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী জাপার যুগ্ম মহাসচিব মো. আব্দুল হামিদ ভাসানী, দুইবারের সাবেক সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী (রওশন এরশাদ গ্রুপের) অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, জাকের পার্টির মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম জুয়েল, ন্যাশনাল পিপলস পার্টির মো. আব্দুর রাজ্জাক এবং স্বতন্ত্র প্রার্থী মো. ইব্রাহিম।  

এ সময় প্রার্থীরা তাদের নেতাকর্মীদের নিয়ে উৎসবমুখর পরিবেশে এসব মনোনয়নপত্র জমা দেন।  

জেলা রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলম জানান, সকাল থেকে প্রার্থীরা সুষ্ঠু পরিবেশে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামীকাল বৃহস্পতিবার (১২ অক্টোবর) মনোনয়নপত্র যাচাই-বাছাই ও আগামী ১৯ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের দিন ধার্য করা হয়েছে।  

গত ৩০ সেপ্টেম্বর এ আসনের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার মৃত্যু হলে আসনটি শূন্য ঘোষণা করে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচনের ভোটগ্রহণ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।