ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ময়মনসিংহে ১১টি আসনে ২৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
ময়মনসিংহে ১১টি আসনে ২৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

ময়মনসিংহ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহের ১১টি সংসদীয় আসনের ১০৬ প্রার্থীর যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। এতে ২৪ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) রাত পৌনে ৭টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, মনোনয়নপত্র বাতিল হওয়ায় প্রার্থীদের মধ্যে একাধিক হেভিওয়েট প্রার্থীও রয়েছেন। এই অবস্থায় তাদের অনেকেই আইনি প্রক্রিয়ায় মনোনয়নপত্র বৈধ করতে প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা হলেন- ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ খান, ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে মোহাম্মদ আবু বক্কর ছিদ্দিক, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে অধ্যক্ষ এ কে এম আবদুর রফিক, মোশাররফ হোসেন আজাদ, ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনে অ্যাডভোকেট বদর উদ্দিন আহমেদ, মো. নজরুল ইসলাম, মো. ফয়জুর রহমান, ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনে ডা. খন্দকার রফিকুল ইসলাম, মো. আবদুল মান্নান আকন্দ, মো. জাহাঙ্গীর আলম খান ও সেলিমা বেগম, ময়মনসিংহ-৭ (ত্রিশাল) স্বতন্ত্র প্রার্থী বাবুল আহমেদ, আবুল মনসুর, মো. হাবিবুর রহমান খান ও মুক্তি জোটের মো. বাদশা দেওয়ান, ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) স্বতন্ত্র মো. খিজির হায়াত খান, কানিজ ফাতেমা ও একেএম ওয়াহিদুজ্জামান, ময়মনসিংহ-১০ (গফরগাঁও) স্বতন্ত্র প্রার্থী কায়সার আহমদ ও মোহাম্মদ আবুল হোসেন এবং ময়মনসিংহ-১১ (ভালুকা) স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুল ওয়াহেদ, মো. আ. রহমান ফকির, তরিকত ফেডারেশন মো. কায়কোবাদ হোসেন ও বাংলাদেশ সুপ্রিম পার্টি এবিএম জিয়া।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।