ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

যান চলাচলে বিঘ্ন ঘটায় পথসভা করলেন না আলাউদ্দিন নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
যান চলাচলে বিঘ্ন ঘটায় পথসভা করলেন না আলাউদ্দিন নাসিম

ফেনী: ফুলগাজী উপজেলার নতুন মুন্সিরহাটের সড়কে যানচলাচলে বিঘ্ন ঘটায় পথসভা না করেই ফিরে গেছেন ফেনী-১ আসনের নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় তার এ পথসভা হওয়ার কথা ছিল।

জানা গেছে, নিয়মিত প্রচারণার অংশ হিসেবে সন্ধ্যায় ফুলগাজী উপজেলার নতুন মুন্সিরহাটে পথসভার আয়োজন করা হয়। এতে নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের বক্তব্য দেওয়ার কথা ছিল।

সভামঞ্চে এসে তিনি সড়কের অচলাবস্থা দেখতে পান। নেতাকর্মীদের কাছে সড়কে যানচলাচলে বিঘ্ন ঘটিয়ে পথসভার আয়োজন করার কারণ জানতে চান তিনি। পরে দ্রুত সড়কে যানচলাচল স্বাভাবিক করার নির্দেশ দিয়ে ফিরে আসেন নাসিম চৌধুরী। বক্তব্য দেওয়ার কথা থাকলেও তিনি সেটি দেননি।

এ ব্যাপারে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, ঘটনাস্থলে গিয়ে সড়কে যানচলাচল বিঘ্ন ঘটিয়ে পথসভার আয়োজন করায় তাৎক্ষণিক সড়ক থেকে সবাইকে সরিয়ে দিতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছি। সেখানে বক্তব্য না দিয়েই ফিরে এসেছি। সাময়িক অসুবিধা হওয়ায় জনসাধারণের কাছে দুঃখ প্রকাশ করেছি। পরবর্তীতে সুবিধাজনক সময়ে এ সভাটি করব।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
এসএইচডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।