ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

যে দুই কেন্দ্রে কোনো ভোট পড়েনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
যে দুই কেন্দ্রে কোনো ভোট পড়েনি

রাঙামাটি: রাঙামাটির বাঘাইছড়ির দুই কেন্দ্রে কোনো ভোট পড়েনি বলে খবর পাওয়া গেছে। ভোটশূন্য কেন্দ্র দুইটির মধ্যে দুটি কেন্দ্রই দুর্গম।

এর মধ্যে একটি ভাইবোনছড়া ও আরেকটি হেলিসর্টি কেন্দ্র। রোববার (০৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল সিট থেকে এ তথ্য জানা গেছে।

প্রাপ্ত ফলাফল সিটে দেখা গেছে, রাঙামাটির বাঘাইছড়ির বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটার তিন হাজার ১৯২ এবং  ভাইবোনছড়া কেন্দ্রে ভোটার আছে দুই হাজার ১৪২।

বঙ্গলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার আলফাজ উদ্দিন বলেন, আমার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রটি দুর্গম এবং হেলিসর্টি এলাকা। এ কেন্দ্রের ভোটার তিন হাজার ১শ ৯২ জন।

নিয়ম অনুসারে, সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। এ সময়ের মধ্যে কোনো ভোটার কেন্দ্রে আসেনি। অপরদিকে ভাইবোনছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি দুর্গম হওয়ায় এবং নেটওয়ার্ক না পাওয়ায় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. জাহাঙ্গীর আলমের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার শিরিন আক্তার বলেন, আমার হাতে এ দুই কেন্দ্রের সিট এসে পৌঁছেছে। কেন্দ্র দুটি ভোটার শূন্য ছিল।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।