ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

দ্বাদশ সংসদ নির্বাচন ইতিহাসের অনন্য নির্বাচন: ইসি সচিব

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
দ্বাদশ সংসদ নির্বাচন ইতিহাসের অনন্য নির্বাচন: ইসি সচিব

ঢাকা: সম্প্রতি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে দেশের ইতিহাসে একটি অনন্য নির্বাচন বলে আখ্যা দিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. জাহাংগীর আলম।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) নির্বাচন ভবনের অডিটরিয়ামে আয়োজিত "দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করায় ধন্যবাদ জ্ঞাপন" অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এমন আখ্যা দেন।

জাহাংগীর আলম বলেন, এ নির্বাচন বাংলাদেশের ইতিহাসে একটি অনন্য নির্বাচন। প্রজাতন্ত্রের তিনটি বিভাগ-নির্বাহী বিভাগ, আইন বিভাগ ও বিচার বিভাগ; প্রত্যেকটির সঙ্গে নির্বাচন কমিশন সমন্বয়ের সেতুবন্ধন সৃষ্টি করেছে।

তিনি বলেন, গণতান্ত্রিক শাসন ব্যবস্থায় রাজনৈতিক দলগুলোর মধ্যে মতভেদ থাকবে। এটাই স্বাভাবিক। নির্বাচন কেমন হয়েছে সে বিচারের ভার জনগণের ওপর। নির্বাচন নিয়ে মিডিয়ায় নানা সমালোচনা হলেও মোটাদাগে কেউ প্রশ্ন তোলেনি।

এ সময় উপজেলা, সিটি করপোরেশন নির্বাচনেও সংসদ নির্বাচনের মতো কর্মকর্তাদের সহায়তা কামনা করে সবাইকে ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালসহ অন্য নির্বাচন কমিশনার ও ইসি সচিবালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
ইইউডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।