ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সংসদ নির্বাচনে ঈমানের সঙ্গে কাজ করেছি: ইসি আহসান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
সংসদ নির্বাচনে ঈমানের সঙ্গে কাজ করেছি: ইসি আহসান

ঢাকা: সম্প্রতি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের দায়িত্ব পালনের বিষয়ে জ্যেষ্ঠ নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, ঈমানের সঙ্গে, বিবেকের সঙ্গে আমরা কাজ করেছি।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) নির্বাচন ভবনের অডিটরিয়ামে আয়োজিত ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করায় ধন্যবাদ জ্ঞাপন’ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আহসান হাবিব বলেন, সর্ব পর্যায় থেকে আমরা সহযোগিতা পেয়েছি। সরকারপ্রধান থেকে শুরু করে প্রশাসনের সর্ব পর্যায় থেকে, আইনশৃঙ্খলা বাহিনী, আর্মি, সবাই গণতন্ত্রকে বাঁচানো, দেশকে বাঁচানো, আসলে টোটাল যে একত্রে কাজ করার যে সাফল্য সবই আমরা অর্জন করতে পেরেছি। সবাই মিলে ঈমানের সঙ্গে, বিবেকের সঙ্গে আমরা কাজ করেছি।

সামনে উপজেলা ও কুমিল্লা সিটি নির্বাচনের প্রসঙ্গ টেনে এ কমিশনার বলেন, আমরা যে স্ট্যান্ডার্ডে পৌঁছেছি, সেই স্ট্যান্ডার্ড থেকে নামতে পারবো না। ইমপ্রুভমেন্ট থাকবে আনলিমিটেড। স্কাই ইজ দ্য লিমিট।

তিনি বলেন, আমরা দেখিয়ে দেবো কীভাবে এ কমিশন কাজ করে, যা ভবিষ্যতের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

ইসি সচিব মো. জাহাংগীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার, অন্য কমিশনার ও ইসি সচিবালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
ইইউডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।