ঢাকা, রবিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিরাজগঞ্জ জেলা পরিষদের চূড়ান্ত লড়াইয়ে ৬ প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
সিরাজগঞ্জ জেলা পরিষদের চূড়ান্ত লড়াইয়ে ৬ প্রার্থী

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রভাবশালী তিন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। ফলে চূড়ান্ত লড়াইয়ে থাকলেন ছয় প্রার্থী।

 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তিনজন তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নেন। তারা হলেন- সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সহ-সভাপতি ইসহাক আলী এবং সদস্য শামছুজ্জামান আলো।  

বর্তমানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জজ আদালতের পিপি অ্যাডভোকেট আব্দুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেফাজ উদ্দিন মাস্টার, মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন মুকুল, অ্যাডভোকেট শওকত আলী সেলিম ও বর্তমান সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরীর স্বামী শামীম তালুকদার লাবু ভোটের মাঠে রইলেন।  

সিরাজগঞ্জ জেলা পরিষদ উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, তিন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় চূড়ান্ত প্রার্থী হিসেবে ছয়জন রয়েছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আগামী ৯ মার্চ জেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ হবে।  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে আব্দুল লতিফ বিশ্বাস পদত্যাগ করায় সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শূন্য হয়।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।