ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

খুলনার ৩ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, জুন ১০, ২০২৪
খুলনার ৩ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা এজাজ আহমেদ, আনন্দ মোহন বিশ্বাস ও জিএম মহসিন রেজা (বাঁ থেকে)

খুলনা: খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে এজাজ আহমেদ, কয়রায় জিএম মহসিন রেজা ও পাইকগাছায় আনন্দ মোহন বিশ্বাস উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

রোববার (০৯ জুন) রাতে খুলনা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।

ডুমুরিয়া উপজেলায় ঘোড়া প্রতীক নিয়ে ৭০ হাজার ৫১৯ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এজাজ আহমেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মুনিমুর রহমান আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৩৯ হাজার ৪১৫ ভোট।

কয়রা উপজেলায় চেয়ারম্যান পদে জিএম মোহসিন রেজা মোটরসাইকেল প্রতীক নিয়ে ৩৫ হাজার ৯১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এসএম শফিকুল ইসলাম আনারস প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৩২৩ ভোট।

অপরদিকে পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনন্দ মোহন বিশ্বাস। তিনি চিংড়ি মাছ প্রতীক নিয়ে পেয়েছেন ৩৩ হাজার ৮৭২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ কামরুল হাসান মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩১ হাজার ২৭৮ ভোট।

খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা মো. নাজমুল হুসেইন খাঁন বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে খুলনার তিনটি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ঘূর্ণিঝড় রিমালের আঘাতে ক্ষতিগ্রস্ত খুলনার উপকূলীয় তিনটি উপজেলায় রোববার (০৯ জুন) নির্বাচন অনুষ্ঠিত হয়। ডুমুরিয়া, ফুলতলা ও কয়রা উপজেলায় তৃতীয় ধাপে গত ২৯ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

বাংলাদেশ সময়: ০৮৩৯ ঘণ্টা, জুন ১০,  ২০২৪
এমআরএম/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।