ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

রসিকের ফল ঝন্টুর বিরুদ্ধে ক্ষোভের প্রকাশ: রাঙ্গা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
 রসিকের ফল ঝন্টুর বিরুদ্ধে ক্ষোভের প্রকাশ: রাঙ্গা বাংলানিউজের সঙ্গে আলাপরত আ্ওয়ামী লীগের মেয়র প্রার্থী সরফুদ্দীন আহমেদ ঝণ্টু। ফাইল ছবি

রংপুর থেকে: রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে ব্যক্তি ঝন্টুর দুর্নীতির প্রতি মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর)  রাতে নির্বাচনের ফলে যখন মোস্তফার জয় নিশ্চির তখন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন মন্তব্যে করেন তিনি।

সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিমন্ত্রী রাঙ্গা বলেন, রসিক নির্বাচনে আওয়ামী লীগ বা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরাজয় হয়নি। বরং এই পরাজয় আওয়ামী লীগের মেয়র প্রার্থী সরফুদ্দীন আহমেদ ঝন্টুর সীমাহীন দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার, মানুষের প্রতি দুর্ব্যবহার, সিটি কর্পোরেশনের উন্নয়ন তহবিলের অর্থ তছরুপ এবং রংপুর নগরীর সুষম উন্নয়নে ব্যর্থতার কারণেই।

তাই মানুষ নৌকা মার্কার প্রার্থীকে ভোট দেয়নি। এটি ছিল ব্যক্তি ঝন্টুর প্রতি মানুষের ক্ষোভ ও প্রতিবাদের ভাষা। এরই বহিঃপ্রকাশ ঘটেছে রসিক নির্বাচনে ভোটের মাধ্যমে।

তিনি আরও বলেন, মানুষ ব্যক্তি ঝন্টুকে বয়কট করেছে। এই ভোট ছিল সেই ক্ষোভেরই ভাষা। যা প্রতিফলিত হয়েছে ভোটের ফলাফলের মধ্য দিয়ে।  

বাংলাদেশ সময়:০৪২৮ ঘন্টা, ডিসেম্বর ২১,২০১৭
জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa