ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

ঝন্টুর বাসায় ফুল নিয়ে বিজয়ী মোস্তফা

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
ঝন্টুর বাসায় ফুল নিয়ে বিজয়ী মোস্তফা ফুল নিয়ে ঝন্টুর বাসায় মোস্তফা

রংপুর: রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী সরফুদ্দীন আহম্মেদ ঝন্টুর বাসায় ফুল নিয়ে গেছেন বিজয়ী মোস্তাফিজার রহমান মোস্তফা। এ সময় শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ ও দোয়া চেয়েছেন নব নির্বাচিত মেয়র।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাত ৮টার দিকে ঝন্টুর গুপ্তপাড়ার বাসায় গিয়ে কুশল বিনিময় করেন তিনি।
 
দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মোস্তাফিজার রহমান মোস্তফা সরাসরি ঝন্টুর গুপ্তপাড়ার বাসার দোতলায় বেড রুমে গিয়ে তার খোঁজখবর নেন এবং কুশল বিনিময় করে ঝন্টুকে ফুলের মালা পরিয়ে দেন।

এসময় মোস্তফাকেও ফুলের মালা পরিয়ে দেন ঝন্টু।  

পরে সাংবাদিকদের মোস্তফা বলেন, ঝন্টুর সঙ্গে আজ আমার কথা হয়েছে। ওনি বলেছিলেন, কাল বাসায় যাবো। কিন্তু আমি সেই সুযোগটা দিলাম না। কারণ উনি আমার বড় ভাই। আমি ছোট। তাই আগে সেই সুযোগটা নিতেই ওনার বাসায় আসলাম।  

মোস্তফা আরো বলেন, ঝন্টু ভাইয়ের অভিজ্ঞতার ঝুলি অত্যন্ত সম্মৃদ্ধ। কারণ ওনি যখন রংপুর জেলা জাতীয় পার্টির সেক্রেটারি ছিলেন তখন আমি ছিলাম সদস্য। ওনার সময়ে আমি রাজনীতি শিখেছি। বড় হয়েছি। চ্যালেঞ্জ নিয়ে পথ চলেছি।

নির্বাচনে বিজয়ী মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, মেয়রের চেয়ারটাকে অনেকেই আগুনের চেয়ার ভাবেন। আমিও তাই ভাবি। তবে পানি দিয়ে আমি সেই আগুন নেভাতে চাই। সেটা আমার চ্যালেঞ্জ।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa