ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

কিশোরগঞ্জের গাড়াগ্রাম ইউপি উপ-নির্বাচন বুধবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
কিশোরগঞ্জের গাড়াগ্রাম ইউপি উপ-নির্বাচন বুধবার

নীলফামারী: নীলফামারীর কিশোগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে উপ-নির্বাচন বুধবার (২৭ ডিসেম্বর)।

দলীয় প্রতীকে অনুষ্ঠেয় এ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

 

সূত্র মতে, নির্বাচনে আটজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর মধ্যে তিন জন দলীয় ও পাঁচজন স্বতন্ত্র প্রার্থী। দলীয় প্রার্থীরা হলেন আওয়ামী লীগের মোজাহার হোসেন (নৌকা প্রতীক), বিএনপির জিকরুল হক (ধানের শীষ প্রতীক) ও জাতীয় পাটির জোনাব আলী (লাঙল প্রতীক)।

 

অপরদিকে স্বতন্ত্র প্রার্থীরা হলেন কাজলী বেগম (ঘোড়া প্রতীক), বিপ্লব সরকার (দুইপাতা প্রতীক), এম মোক্তারুল ইসলাম (চশমা প্রতীক), জুলফিকার জুয়েল (মোটরসাইকেল প্রতীক) ও মারুফ হোসেন (আনারস প্রতীক)।

 

জানা গেছে, এ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চলতি বছরের ২২ জুন জটিল রোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

 

নির্বাচন অফিস সূত্র জানায়, গাড়াগ্রাম ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৪৮৮। এর মধ্যে পুরুষ ভোটার নয় হাজার ৫৬১ জন ও নারী ভোটার নয় হাজার ৮৮৭ জন।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার মনোয়ার হোসেন বলেন, বুধবার সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণের সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

 

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa