ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

ফরিদপুর সদরের ১১ ইউপিতে ভোটগ্রহণ বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
ফরিদপুর সদরের ১১ ইউপিতে ভোটগ্রহণ বৃহস্পতিবার

ফরিদপুর: ফরিদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের (ইউপি) ভোটগ্রহণ শুরু হবে বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল ৮টায়। বিরতিহীন ভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত। ইউনিয়ন গুলোর মধ্যে ১০২টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হবে। 

১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৭, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১৬ এবং সাধারণ সদস্য পদে ৩৩৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১১টি ইউনিয়নে মোট ভোটার ২ লাখ ৯০৩ জন।

 

জেলা নির্বাচন কর্মকর্তা হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, ১১টি ইউনিয়নে ১০২টি ভোট কেন্দ্রের মধ্যে ৬৮টি ঝুঁকিপূর্ণ। নির্বাচনের দিনে প্রতিটি সাধারণ কেন্দ্রে ২০জন ও ঝুঁকিপূর্ণ কেন্দ্রে ২৫ জন আনসার ও পুলিশ সদস্য দায়িত্ব পালন করবে। এছাড়া পুলিশের ৫২টি মোবাইল টিম কর্মরত থাকবে। ১১টি ইউনিয়নে পাঁচটি ভ্রাম্যমাণ আদালতসহ ২১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং তিনজন বিচারক থাকবেন।

এ নির্বাচনে ১০২জন প্রিজাইডিং কর্মকর্তা, ৫১৪ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও এক হাজার ২৮জন পোলিং কর্মকর্তা দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ০৫৪৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa