ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাজীপুরকে পরিকল্পিত গ্রিন সিটি হিসেবে গড়তে চাই

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৪ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
গাজীপুরকে পরিকল্পিত গ্রিন সিটি হিসেবে গড়তে চাই ভোট দেওয়ার পর আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম। ছবি: শাকিল/বাংলানিউজ

ঢাকা: রাজধানী লাগোয়া মহানগরী গাজীপুরকে পরিকল্পিত গ্রিন সিটি হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জাহাঙ্গীর আলম। 

মঙ্গলবার (২৬ জুন) সকালে সিটি করপোরেশন এলাকার কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়ে প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এ প্রত্যয়ের কথা জানান তিনি।  

জাহাঙ্গীর বলেন, নির্বাচন সুষ্ঠু হবে এবং নৌকার জয় পাবো, ইনশাআল্লাহ।

আমি আমার সমর্থক, নেতাকর্মীদের বলে দিয়েছি- গাজীপুরের একটা ঐতিহ্য আছে। এখানে যাতে কোনো অনিয়ম না হয় সে বিষয়ে তারাও যাতে খেয়াল রাখে তা বলে দিয়ে দিয়েছি।

‘ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারে এবং সর্বশেষ ভোটারও যাতে কেন্দ্রে গিয়ে তার অধিকার প্রয়োগ করতে পারেন সে জন্য আমরা বলেছি। ’

নির্বাচিত হলে গাজীপুরকে উন্নয়নের নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, গাজীপুরের মানুষ বঞ্চিত। তারা যাতে একটি পরিচ্ছন্ন নগরী পায় সেজন্য আমার চেষ্টা থাকবে। আমি গাজীপুরকে পরিকল্পিত গ্রিন (সবুজ) সিটি করতে চাই।  

এর আগে সকাল সোয়া ৮টায় সিটি করপোরেশনের ৫৪ নম্বর ওয়ার্ডে বশির উদ্দিন উদয়ন একাডেমিতে ভোট দেন বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ