ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফাঁকা যাচ্ছে কেন্দ্র, চাপ বাড়বে দুপুরের পর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
ফাঁকা যাচ্ছে কেন্দ্র, চাপ বাড়বে দুপুরের পর কেন্দ্রে ভোটারের উপস্থিতি নেই, লাইন খালি/ছবি- শাকিল আহমেদ

গাজীপুর থেকে: গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) গাজীপুর সদর ও আশেপাশের এলাকায় সকাল থেকে ভোটারদের উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। তবে দুপুরের পর ভোটারদের চাপ বৃদ্ধি পেতে পারে বলে জানিয়েছেন কেন্দ্রগুলোর দায়িত্বরত প্রিজাইডিং অফিসার ও ভোটাররা।

গাজীপুর সরকারি মহিলা কলেজ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুর রহিম বাংলানিউজকে জানান, এই কেন্দ্রে সর্বমোট ভোটার ৩০১৮ জন। যাদের সবাই নারী।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এখানে ভোট পড়েছে মাত্র ৪০০টি।

এদিকে জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার আবু নাদির সিদ্দিকী জানান, আমার এখানে সর্বমোট ২৭১৩ জন ভোটার। এখন পর্যন্ত ৫০০-এর কাছাকাছি ভোটার ভোট দিয়েছেন। তবে লাইনে দাঁড়ানোর জায়গা বেশি লম্বা হওয়ায় মনে হতে পারে ভোটারের উপস্থিতি নেই। আর রোদের কারণেও মানুষের উপস্থিত কম।  

কাজী আজিম উদ্দীন কলেজ কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ৩০৮৭ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত সেখানে ৩৫০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার লতিফুর রহমান জানান, ভোটাররা দুপুরের পর হয়তো আসবেন।  

এছাড়া খবর নিয়ে জানা যায়, গাজীপুর সদর এলাকায় বেশিরভাগ কেন্দ্রেই ভোটারদের উপস্থিতি কম।  

এদিকে ভোট কেন্দ্রগুলোতে আওয়ামী লীগ ও বিএনপিপন্থী এজেন্টদের বেশ ভালো উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে স্বতন্ত্র ও অন্য দলের এজেন্টদের উপস্থিতি কম।

৭১ বছর বয়সী ভোটার আলাউদ্দিন আলী বাংলানিউজকে জানান, আমরা ভেবেছিলাম ভোট কেন্দ্রে আসার আগেই ভোট হয়ে যাবে। আগেও দেখেছি। তাই তেমন কেউ ভোট দিতে আসছে না। আমার পরিবারের লোকজনদেরও একই ধারণা। এখন তাদেরকে বলেছি। তারা আসবে দুপুরের পর। শান্তিপূর্ণ ভোটগ্রহণে আমরা গাজীপুরবাসী খুশি।  

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
এমএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad