ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভয়কে জয় করেই ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান মুক্তাদিরের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
ভয়কে জয় করেই ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান মুক্তাদিরের গণসংযোগে বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির, ছবি: বাংলানিউজ

সিলেট: ভয়কে জয় করেই আসন্ন ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন সিলেট-১ আসনে ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

তিনি বলেন, সারাদেশে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থীদের ওপর সরকার দলের হামলা ও পুলিশের গণগ্রেফতার আসন্ন নির্বাচন নিয়ে শঙ্কার সৃষ্টি হয়েছে। ভয়কে জয় করতে দেশপ্রেমিক জনতাকে সর্বাত্মকভাবে প্রস্তুত থাকতে হবে।

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুরে মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক-কর্মচারীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি সকালে ষড়যন্ত্রমূলক গায়েবি মামলায় হাজিরা দেওয়া শেষে আদালত প্রাঙ্গণে ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন।

মুক্তাদির বলেন, আওয়ামী লীগ দুঃশাসনে মানুষের জীবন দুর্বিসহ হয়ে পড়েছে। তাদের লুটপাটের শাসনামলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন ব্যবসায়ীরা। শেয়ার বাজারের হাজার কোটি টাকা লুটপাটের মাধ্যমে ব্যবসায়ীদের রাস্তায় নামিয়ে দেওয়া হয়েছে। এর প্রতিক্রিয়া ব্যবসায়ীদের আত্মহত্যার মতো ঘটনাও ঘটেছে।

আদালত প্রাঙ্গণে গণসংযোগকালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুদ্দোজা বদর, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সভাপতি অ্যাডভোকেট এটিএম ফয়েজ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সাঈদ আহমদ, বিএনপি নেতা অ্যাডভোকেট মুমিনুল ইসলাম মুমিন ও অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মাহমুদ হিরা প্রমুখ।

মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজে মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

শিক্ষকদের মধ্য থেকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ সর্বানী অর্জুন, অধ্যাপক আকবর হোসেন চৌধুরী ও অধ্যাপক মনিরুল ইসলামসহ কলেজের শিক্ষক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।