ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

চলনবিল হবে মিনি সিঙ্গাপুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
চলনবিল হবে মিনি সিঙ্গাপুর

নাটোর: তথ্য প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আগামী কয়েক বছরের মধ্যে চলনবিল হবে মিনি সিঙ্গাপুর। সেই লক্ষ্য নিয়ে সরকারের উন্নয়ন কাজ এগিয়ে যাচ্ছে। আসন্ন নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করলে সেই লক্ষ্য পূরণ হবে।

বুধবার (২৬ ডিসেম্বর) দিনব্যাপী নির্বাচনী পথসভা ও উঠান বৈঠকে তিনি এ আশাবাদ ব্যক্ত করে উপস্থিত সবার কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

পলক বলেন, চলমান উন্নয়নের ধারাবাহিকতায় বর্তমানে চলনবিলে শেরকোল এলাকার একই স্থানে ২৫২ কোটি টাকা ব্যয়ে একটি হাইটেক পার্ক, শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার, টেকনিক্যাল ট্রেনিং সেন্টার ও টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ নির্মিত হচ্ছে।

প্রতিষ্ঠানগুলো বাস্তবায়িত হলে এ এলাকার ২০ হাজার বেকার তরুণ-তরুণীর কর্মসংস্থান হবে।

এ সময় শেরকোল ইউপির চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেলসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী সকাল থেকে বিকেল পর্যন্ত তার নির্বাচনী এলাকার পমগ্রাম, কুশাবাড়ি, নীলচড়া, বুদার বাজার, শালিখা, রানীনগর স্লুইচগেট বাজার, চকপুর জোড়মল্লিকা, ভাগনাগরকান্দি গ্রাম ও হাট-বাজারে পথসভা ও উঠান বৈঠক করেন।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।