ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

পুলিশকে মন্টুর ধন্যবাদ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
পুলিশকে মন্টুর ধন্যবাদ  সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন গণফোরামের নেতারা-ছবি-বাংলানিউজ

ঢাকা:  কার্যালয়ে গিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের খোঁজ-খবর নেওয়ায় পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু। বুধবার (২৬ ডিসেম্বর) দুপুর ২টার দিকে কামাল হোসেনের চেম্বার থেকে পুলিশ বেরিয়ে যাওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ ধন্যবাদ জানান। 

নির্বাচন কমিশনের বৈঠক নিয়ে পুলিশের সঙ্গে কামালের কোনো কথা হয়েছে কি না জানতে চাইলে মোস্তফা মহসিন মন্টু বলেন, নির্বাচন কমিশনের (ইসি) ঘটনা নিয়ে কোনো আলোচনা হয়নি। খোঁজ-খবর নেওয়ায় পুলিশকে ধন্যবাদ জানান ড. কামাল হোসেন।

 

ভোটের তিনদিন আগে নির্বাচনী পরিবেশ নিয়ে এক প্রশ্নের জবাবে ঐক্যফ্রন্টের এই নেতা বলেন, আমরা তো পোস্টারই লাগাতে পারছি না। আমাদের ওপর হামলা হচ্ছে। গতকালও হামলা হয়েছে। এ বিষয়গুলো আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে খেয়াল রাখতে হবে।  

মতিঝিল থানার উপ-কমিশনার আনোয়ার হোসেন জানান, ‘রুটিন কাজের অংশ হিসেবে’ গণফোরাম সভপতি কামাল হোসেনের নিরাপত্তার বিষয়ে ‘খোঁজ-খবর’ নিতে গিয়েছিলেন তারা।

আনোয়ার হোসেনের নেতৃত্বে ১০-১২ জন পুলিশের একটি দল বেলা সাড়ে ১২টার দিকে মতিঝিলে মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ভবনে কামাল হোসেনের চেম্বারে যান।

এদিকে ভোটের তিনদিন আগে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতার অফিসে পুলিশ যাওয়ার খবরে উৎসুক জনতা ওই ভবনের নিচে ভিড় করে। ছুটে যান সংবাদকর্মীরাও।  

পুলিশ কর্মকর্তারা কামাল হোসেনের অফিসে গিয়ে তার সঙ্গে কথা বলে নিচে নেমে আসেন। কিছুক্ষণ পর আবারও তারা উপরে গিয়ে কামাল হোসেনের সঙ্গে কথা বলেন।

পরে সাংবাদিকদের প্রশ্নে উপ-কমিশনার আনোয়ার বলেন, এটা আমাদের রুটিন ওয়ার্ক। তার নিরাপত্তার কোনো ইস্যু আছে কি না- সে বিষয়ে কথা বলতে এসেছিলাম।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
টিএম/আরআর   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।