ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ বিএনপি ৩ প্রার্থীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ বিএনপি ৩ প্রার্থীর সংবাদ সম্মেলনে বিএনপির তিন প্রার্থীসহ অন্যান্য নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে নির্বাচনী প্রচারণায় বাধা, অব্যাহত হামলা ও গ্রেফতারের অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন বিএনপির তিন প্রার্থী।

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মহানগর বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রশাসন ও আওয়ামী লীগ একজোট হয়েছে।  

বিএনপি নেতাদের অভিযোগ, তারা বিএনপি প্রার্থীদের প্রচারে নানাভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

ক্ষমতাসীন দলের প্রার্থী ও তাদের কর্মীরা বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করার পর উল্টো মামলা করছে। সেসব মামলায় বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। রাতে নেতাকর্মীরা বাড়িতে ঘুমাতে পারছেন না।

সংবাদ সম্মেলনে নির্বাচন নিয়ে অনিয়মের নানা অভিযোগ তুলে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার পদত্যাগ ও বিচার বিভাগীয় তদন্ত করে তার শাস্তির দাবি জানান বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

সংবাদ সম্মেলনে মিনু ছাড়াও বক্তব্য রাখেন- বিএনপির ভাইস চেয়ারম্যান রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের প্রার্থী ব্যারিস্টার আমিনুল হক, ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের প্রার্থী শফিকুল হক মিলন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।