ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

যশোর জেলা বিএনপির সম্পাদক-যুগ্ম সম্পাদক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
যশোর জেলা বিএনপির সম্পাদক-যুগ্ম সম্পাদক আটক বাম থেকে সৈয়দ সাবেরুল হক সাবু ও মিজানুর রহমান খান

যশোর: যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু ও যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খানকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে জেলা আইনজীবী সমিতি থেকে সাবুকে এবং উপ-শহরের নিজ বাণিজ্যিক কার্যালয় এলাকা থেকে মিজানকে আটক করা হয়।

যশোর-৩ (সদর) আসনে ধানের শীষ মনোনীত প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত বাংলানিউজকে বলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাবুকে আটক করে থানায় নেওয়া হলেও তার বিরুদ্ধে কী অভিযোগ, তা এখনও বলেনি পুলিশ।

তবে যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খানের বিরুদ্ধে নাশকতা মামলা রয়েছে বলে জানানো হয়েছে।

তবে আটকের বিষয়ে জানতে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সরকারি মোবাইল নম্বরে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

জেলা বিএনপি সূত্রে জানা গেছে, আটক  অ্যাডভোকেট সাবেরুল হক সাবু যশোর জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পাশাপাশি দলের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। চলতি নির্বাচনে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছিলেন। এছাড়াও আটক জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান যশোর চেম্বার অব কমার্সের বিদায়ী কমিটির সভাপতি ছিলেন। জেলা বিএনপির পক্ষে চৌগাছা-ঝিকরগাছা সংসদীয় এলাকার দায়িত্বপ্রাপ্ত নেতা তিনি।  

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
ইউজি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।