ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আমি শঙ্কিত, তবে ভোটের শেষ দেখে ছাড়বো: আকরাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
আমি শঙ্কিত, তবে ভোটের শেষ দেখে ছাড়বো: আকরাম সংবাদ সম্মেলনে এস এম আকরাম-ছবি-বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ‘আমি শঙ্কিত তবে আমি ভোটের শেষদিন পর্যন্ত দেখবো। এতো সহজে আমি ছেড়ে দেওয়ার মানুষ না। জনগণ ভোট দিতে উন্মুখ হয়ে আছে। তারা নিরব ভোট বিপ্লব ঘটাতে চান।’

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে শহরের থানা পুকুরপাড় এলাকাতে নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এস এম আকরাম নিজ বাসায় সংবাদ সম্মেলনে একথা বলেন।

তিনি বলেন, জনগণ ভোট দিতে চায়।

আর সেটা বুঝতে পেরেই আমার প্রতিদ্বন্দ্বীরা বিভিন্ন কেন্দ্র দখল থেকে শুরু করে আমার পক্ষে কাজ করা লোকজনদের একের পর এক মামলা দিচ্ছে। আমাকে নির্বাচন থেকে সরে যেতে ভাবমূর্তি ও আচরণ দেখানো হচ্ছে। একটার পর একটা মামলা দিয়ে হয়রানি-গ্রেফতার করা হচ্ছে, রিমান্ডে নেওয়া হচ্ছে। ৩০ ডিসেম্বরের আগে নেতাদের না পেলে আমার নির্বাচনটি কঠিন হয়ে পড়বে। কিন্তু তারপরেও আমি মাঠ ছাড়বো না যদি ঐক্যফ্রন্ট কেন্দ্রীয়ভাবে কোনো সিদ্ধান্ত না নেয়।
 
এস এম আকরাম বলেন, দিন দিন আমার জন্য নির্বাচন কঠিন হয়ে পড়ছে। সারাদেশে যাই হোক না কেন আমি যেন নারায়ণগঞ্জ থেকে চলে যাই এরকম পরিকল্পনা ও ষড়যন্ত্র হচ্ছে। সারাদেশে ঐক্যফ্রন্ট নির্বাচন করলেও আকরাম যেন নির্বাচন করতে না পারে এমন একটা আভাস-ইঙ্গিত আমি পেয়ে যাচ্ছি।

তিনি অভিযোগ করেন, আমার অনেক এলাকার পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে।  
 
তিনি বলেন, গতকালের নির্বাচন কমিশনের আচরণের পরে হয়তো এমন একটা সিদ্ধান্ত আসতে পারতো নির্বাচন বর্জনের। কিন্তু তেমন কিছু আসেনি। তাছাড়া ড. কামাল তো বলেছেন আমার মরদেহ যদি থাকে তবুও তোমরা নির্বাচনে যাবে। আমার দল নির্বাচন বর্জন করবে না।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।