ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

জনস্রোত এসে মিলছে মাশরাফির প্রচারণায় 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
জনস্রোত এসে মিলছে মাশরাফির প্রচারণায়  গণসংযোগে মাশরাফি বিন মর্তুজা

নড়াইল: নিজ নির্বাচনী এলাকা নড়াইলের প্রতিটা ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের ভোটারদের সঙ্গে দেখা করতে মাঠ চষে বেড়াচ্ছেন (লোহাগড়া-সদরের একাংশ আসন) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা। 

প্রতিদিন তিনি বাড়ি থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে তার পিছু পিছু ছুটছে উৎসুক জনতা। যেখানেই তিনি যাচ্ছেন সেই এলাকা জনস্রোতে পরিণত হচ্ছে।

গ্রামের প্রত্যন্ত অঞ্চলের রাস্তা দিয়ে তিনি যখন হেঁটে হেঁটে ভোটারদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন। তার পেছনে ছুটছে হাজার হাজার ভক্ত ও নৌকার সমর্থকরা।

লোহাগড়া উপজেলার ভোটার খায়রুল আলম বাংলানিউজকে বলেন, ‘মাশরাফি যেখানে যাচ্ছেন সেই এলাকা জনসমুদ্রে পরিণত হচ্ছে। রাস্তা দিয়ে যখন হাঁটছেন চোখের পলকে মাশরাফির পেছনে হাজার হাজার মানুষও অজানা গন্তব্যে হাঁটতে শুরু করছে। তিনি যেন হ্যামিলনের বাঁশিওয়ালাকেও হার মানিয়েছেন!’

সাংবাদিক শাহজান সাজু বাংলানিউজকে বলেন, নির্বাচনী কাজে যোগ দেওয়ার জন্য মাশরাফি যেদিন নড়াইলে আসেন সেদিন কালনা ঘাট থেকে নড়াইল শহর পর্যন্ত ১৯ কিলোমিটার সড়কের দুই পাশে অর্ধলক্ষ মানুষ তাকে এক নজর দেখার জন্য উপস্থিত হন। মানুষের ভিড়ে এসময় ১৯ কিলোমিটার পথ পাড়ি দিতে মাশরাফির সময় লাগে প্রায় ৫ ঘণ্টা।

শেষ মুহূর্তে রাত-দিন প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। প্রতিদিন নির্বাচনী এলাকায় ১৫ থেকে ২০টি এলাকায় গণসংযোগ ও পথসভা করছেন তিনি।
 
বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে বিভিন্ন এলাকায়  গণসংযোগ করে নৌকা মার্কায় ভোট চান মাশরাফি।

গত ২২ ডিসেম্বর ঢাকা থেকে নড়াইলের নিজ নির্বাচনী এলাকায় আসেন মাশরাফি বিন মর্তুজা। নড়াইলে এসে ২৩ ডিসেম্বর থেকে নেতাকর্মীদের নিয়ে ভোটের মাঠে নামে পড়েন তিনি। প্রতিদিন সকাল থেকে রাত অবধি প্রচারণা চালিয়ে যাচ্ছেন মাশরাফি। দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পথসভা ও গণসংযোগ করে যাচ্ছেন অবিরাম।

প্রতিটি পথসভায় সুন্দর ও সমৃদ্ধশালী নড়াইল গড়ে তোলার অঙ্গীকার করছেন নেতা মাশরাফি।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।