ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নারী-তরুণরাই হবে আ’লীগের বিজয়ের হাতিয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
নারী-তরুণরাই হবে আ’লীগের বিজয়ের হাতিয়ার

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারী জাতিকে শেখ হাসিনা সম্মান দিয়েছেন। ডিজিটাল বাংলাদেশে আওয়ামী লীগের পক্ষে আজ নারী-তরুণদের ঢল নেমেছে। নারী-তরুণরাই হবে আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার। 

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এএইচসি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সারা দুনিয়া আজ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ।

সুনামগঞ্জ থেকে সুন্দরবন, তেঁতুলিয়া থেকে কুতুবদিয়ায় নৌকার যে গণজোয়ার উঠেছে, তাতে ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে মহাজোট বিজয়ী হবে।

তিনি বলেন, ভোট কেন্দ্রে সাম্প্রদায়িক অপশক্তি আঘাত করতে পারে। ভোট শুরু থেকে ভোট গণনা পর্যন্ত কেন্দ্রে থেকে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে সেতুমন্ত্রী বলেন, ঐক্যফ্রন্ট ঠাণ্ডা মাথায় নানা উস্কানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। তাদের ফাঁদে পা না দিয়ে আগামী তিন দিন ধৈর্য ধরে নির্বাচন পরিচালনার কাজ করুন।  

এসময় তিনি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করার আহ্বান জানান।

পথসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, ডিসম্বের ২৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।