ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

অবাধ-সুষ্ঠু নির্বাচনের জন্য আমাদের সব প্রস্তুতি রয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
অবাধ-সুষ্ঠু নির্বাচনের জন্য আমাদের সব প্রস্তুতি রয়েছে গণমাধ্যমকর্মীদের সঙ্গে রিটার্নিং অফিসারের মতবিনিময়সভা। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা তপন কুমার বিশ্বাস বলেছেন, ৩০ ডিসেম্বর নির্বাচন উপলক্ষে ইসি থেকে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে আমরা সেই আলোকে কাজ করছি। নির্বাচনী কাজের সঙ্গে সংশ্লিষ্ট সব কর্মকর্তা-কর্মচারী সঠিকভাবে তাদের দায়িত্ব পালন করছেন। 

ইতোমধ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলায় সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও একটি উপজেলায় (মোংলা) নৌবাহিনী মোতায়েন করা হয়েছে। সর্বপরী অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য আমাদের সব প্রস্তুতি রয়েছে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুর ১২টায় বাগেরহাটে কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

রিটার্নিং কর্মকর্তা তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা প্রশাসক মো. জহিরুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা ফারাজী বেনজীর আহমেদ, বাগেরহাট প্রেসক্লাবের সেক্রেটারি আব্দুল বাকি তালুকদার, সাবেক সভাপতি বাবুল সরদার প্রমুখ।  

এছাড়াও মতবিনিময় সভায় জেলায় কর্মরত অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।