ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

জাতির স্বার্থে ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি: মনসুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
জাতির স্বার্থে ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি: মনসুর সংবাদ সম্মেলনে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন, আমি এখনও আওয়ামী লীগের কর্মী, শুধু নির্বাচনের জন্য একটি নিবন্ধিত দলের পেপার জমা দিতে হয় বলে আমি গণফোরামের হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি। আমি কোনো দলে যোগ দেইনি, আমি জাতির স্বার্থে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুর ১টায় মৌলভীবাজারে প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

এ সময় সুলতান মনসুর অভিযোগ করে বলেন, ধানের শীষের প্রতীকসহ লিফলেট বিতরণ ও পোস্টার টানাতে গিয়ে বিভিন্ন স্থানে আমার কর্মী সমর্থকদের মামলা ও ভয়ভীতি প্রদর্শন করা হয়েছে।

কেনো কোনো স্থানে তাদের ওপর হামলাও হয়েছে। কতিপয় সরকার দলীয় সমর্থক আমার নির্বাচনী সভামঞ্চ ভাঙচুর, আমার সমর্থকদের ওপর হামলা এবং গণসংযোগে বাধা দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার বারের সাবেক সভাপতি মুজিবুর রহমান মুজিব, সাবেক এমপি নবাব আলী আব্বাস, কেন্দ্রীয় বিএনপির সদস্য আবেদ রাজা প্রমুখ।

এদিকে সংবাদ সম্মেলন শেষে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে  সুলতান মনসুরের সঙ্গে থাকা জেলা বিএনপির সদস্য ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজলকে আটক করেছে ডিবি পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।