ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ক্ষমতায় গেলেও আ’লীগের আচরণ করবে না বিএনপি: মুক্তাদির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
ক্ষমতায় গেলেও আ’লীগের আচরণ করবে না বিএনপি: মুক্তাদির ধানের শীষের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির, ছবি: বাংলানিউজ

সিলেট: বিএনপি ক্ষমতায় গেলেও আওয়ামী লীগের সঙ্গে এমন আচরণ করবে না বলে মন্তব্য করে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সিলেট-১ আসনের ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় নেতাকর্মীদের গ্রেফতারে এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি।
 
এ দিন সন্ধ্যায় খন্দকার আব্দুল মুক্তাদিরের প্রধান নির্বাচনী কার্যালয়ে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা অভিযান পরিচালনা করে তার ছয় নেতাকর্মীকে আটক করেন।

 

তারা হলেন- খাদিমনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বদরুল ইসলাম আজাদ, ছাত্রদলকর্মী রনি, রাজুসহ ছয়জন।

আটকের ঘটনাটি কার্যালয়ের বাইরে দাঁড়িয়ে প্রত্যক্ষ করেন আব্দুল মুক্তাদির। তখন কার্যালয়ের বাইরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা প্রত্যক্ষদর্শী জনগণের কাছে বিচার দাবি করেন তিনি।

তিনি বলেন, আমার নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করা হচ্ছে। ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে জনগণকে এই বিচারের দাবি রাখেন তিনি।

মুক্তাদির বলেন, প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ে ঢুকে নেতাকর্মীদের ধরে নিয়ে যাওয়ার অন্যায়ের বিচার জনগণ করবে।

মানুষ যাতে ভোটকেন্দ্রে না যায়, সে জন্য আওয়ামী লীগ দমন-পীড়ন চালাচ্ছে, আতঙ্ক ছড়াচ্ছে। এর জবাব দিতে সবাইকে ভোটের দিন কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এছাড়াও নগরীর কোর্ট পয়েন্টে প্রচারণাকালে সিলেট-১ আসনে ধানের শীষের মিডিয়া সেল কর্মকর্তা সাংবাদিক বদরুদ্দোজা বদরকে আটক করা হয়েছে। তার সঙ্গে আটক হয়েছেন আরও কয়েক নেতাকর্মী-সমর্থক। বদরুদ্দোজা বদর স্থানীয় একটি দৈনিকের নিজস্ব প্রতিবেদক ও মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এনইউ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।