ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নৌকার গণজোয়ার দেখে পালানোর পাঁয়তারা করছে ঐক্যফ্রন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
নৌকার গণজোয়ার দেখে পালানোর পাঁয়তারা করছে ঐক্যফ্রন্ট বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ১৯৭০ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছিল। তেমনি এবারের নির্বাচনে বাংলার মাটিতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই জোয়ারে ধানের শীষ ভেসে যাবে। তাই ভয় পেয়ে বিএনপি ও ঐক্যফ্রন্ট নির্বাচনী মাঠ ছেড়ে পালানোর পাঁয়তারা করছে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) নির্বাচনী প্রচারণার শেষ দিনে সিরাজগঞ্জের তিনটি নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

৩০ ডিসেম্বরের নির্বাচন জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে নাসিম বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে সারাদেশের মত সিরাজগঞ্জেও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সিরাজগঞ্জের মানুষ বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করবে।

এসব সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, আব্দুল মজিদ মণ্ডল এমপি, আমজাদ হোসেন মিলন এমপি, সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু ইউসুফ

সুর্য্য, অ্যাডভোকেট আব্দুর রহমান, ঢাকার বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন, তমাল মনসুর আব্দুল লতিফ তারিন, রায়হান গফুর, ইউসুফজি খান ও ফজলুল হক।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।