ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিদেশি সাংবাদিকদের জন্য বিএনপির মিডিয়া সেল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
বিদেশি সাংবাদিকদের জন্য বিএনপির মিডিয়া সেল বিএনপি লোগো

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তথ্য আদান-প্রদানে সহায়তা করতে বিদেশি সাংবাদিকদের জন্য বিশেষ মিডিয়া সেন্টার খুলেছে বিএনপি। গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে (গুলশান ২ নম্বরের ৮৬ নম্বর রোডের ৬ নম্বর বাড়ি) এ সেন্টার স্থাপন করা হয়েছে। এজন্য পাঁচ সদস্যের একটি বিশেষ মিডিয়া টিম গঠন করেছে দলটি।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দিনগত রাতে বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিদেশি সাংবাদিকদের জন্য গঠিত টিমের প্রধান করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খান।

অন্যরা হলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক নেতা শওকত মাহমুদ, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার এবং শায়রুল কবির খান।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খানের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, টিমের সদস্যরাই বিদেশি সাংবাদিকদের জন্য তথ্য প্রদানের কাজ করবেন। নির্বাচন সংক্রান্ত কোনো বিষয়ে এ কমিটির সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং ও বিশেষ মিডিয়া টিমের সদস্য শামসুদ্দিন দিদার বাংল‍ানিউজকে বলেন, শুধু বিদেশি সাংবাদিকরাই নন, দেশের গণমাধ্যমের সঙ্গে এ বিষয়ে সার্বক্ষণিক যোগাযোগ থাকবে এবং দলের পক্ষ থেকে ব্রিফ করা হবে।  

এদিকে, নির্বাচনের দিন বিএনপির নির্বাচনী কমিটির তত্ত্বাবধানে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে সার্বক্ষণিক ব্রিফ করা হবে। গুলশানের চেয়ারপারসন কার্যালয় থেকে করা হবে মনিটরিং। নয়াপল্টনে ব্রিফ করবেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
এমএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।