ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

রাজশাহীতে ডগ স্কোয়াড ও সাঁজোয়া যানসহ বিজিবির টহল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
রাজশাহীতে ডগ স্কোয়াড ও সাঁজোয়া যানসহ বিজিবির টহল রাজশাহীতে বিজিবির টহল-ছবি-বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে ডগ স্কোয়াড ও সাঁজোয়া যানসহ টহল দিচ্ছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। শুক্রবার (২৮ ডিসেম্বর) সকাল থেকে মহানগরীর শহীদ কামারুজ্জামান চত্ত্বর, গ্রেটার রোড, সাহেব বাজার জিরো পয়েন্টসহ প্রধান সড়কগুলোয় টহল চলছে। 

ভোটের দিনসহ এর আগে ও পরে রাজশাহীতে সহিংসতা ও নাশকতার আশঙ্কায় সর্বোচ্চ নিরাপত্তা বলয় গড়ে তুলেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এরই অংশ হিসেবে পুলিশ ও র‌্যাবের পাশাপাশি বিজিবি ও সেনাবাহিনী মোতায়ন করা হয়েছে এবার।

রাজশাহী-১ বিজিবির অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবির এই বিশেষ টহল চলছে। বিজিবির সাঁজোয়া যান (এপিসি) ছাড়াও ডগ স্কোয়াড টহলে যুক্ত হয়েছে। এরইমধ্যে নির্বাচনী এলাকাজুড়ে এই টহল দিচ্ছে বিজিবি। তারা অন্য বাহিনীর সঙ্গে সমন্বয়ের মাধ্যমে কাজ করছেন।  

বিজিবির এই কর্মকর্তা জানান, আইন-শৃঙ্খলা রক্ষায় রাজশাহীতে ২৫ প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে। এছাড়া কয়েক প্লাটুন বিজিবি সদর দফতের রিজার্ভ রাখা হয়েছে। তারা বিশেষ প্রয়োজনে বের হবেন। আগামী সোমবার (৩১ ডিসেম্বর) পর্যন্ত স্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশ ও র‌্যাবের পাশাপাশি বিজিবি দায়িত্ব পালন করবে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।