ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

লালমোহনে নাশকতার পরিকল্পনার ফোনালাপের ঘটনায় আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
লালমোহনে নাশকতার পরিকল্পনার ফোনালাপের ঘটনায় আটক ১ ভোলা ক্যাম্পে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন র‌্যাব-৮ এর সিনিয়র এএসপি সোহেব আহমেদ। ছবি-বাংলানিউজ

ভোলা: ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের বিএনপি মনোনীত প্রার্থী মেজর অব. হাফিজ উদ্দিনের সঙ্গে ফোনে নাশকতার পরিকল্পনা করার অভিযোগে বাবুল বিশ্বাস (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-৮ এর একটি দল। 

শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুরে লালমোহন উপজেলার ফরাজি বাজার নামক এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি উপজেলার কাজিরাবাদ এলাকার কালু বিশ্বাসের ছেলে।

পরে ভোলা র‌্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এর সিনিয়র এএসপি সোহেব আহমেদ জানান, বাবুল বিশ্বাসই ওই ব্যক্তি যার সঙ্গে সম্প্রতি মেজর অব. হাফিজ উদ্দিনের ফোনে নাশকতার পরিকল্পনার কথোপকথন ফাঁস হয়।  

নির্বাচনী মাঠে ভোটের পরিবেশ এবং আইনশৃঙ্খলা রক্ষায় র‌্যাব তৎপর রয়েছে উল্লেখ করে তিনি আরো জানান, বাবুল ভোটকেন্দ্র বা এর আশেপাশে বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছিলেন। র‌্যাবের জিজ্ঞাসাবাদে তিনি তা স্বীকার করেছেন।  
 
বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।