ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘কেন্দ্রে আসতে পারলে সুন্দর নির্বাচন হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
‘কেন্দ্রে আসতে পারলে সুন্দর নির্বাচন হবে’ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মজিবর রহমান সরওয়ার

বরিশাল: একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বরিশালের সবশেষ পরিস্থিতি জানতে ও নির্বাচন পর্যবেক্ষণ করতে এসেছেন ঢাকার আমেরিকান দূতাবাসের পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল।

শনিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টায় বরিশাল নগরের পশ্চিম কাউনিয়া এলাকায় বরিশাল-৫ (সদর) আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরওয়ারের বাসায় যান তারা। এসময় তারা প্রার্থীর সঙ্গে বৈঠকও করেন।

 

তবে বৈঠকে কিংবা বৈঠক শেষে গণমাধ্যমকর্মীদের কাছে তারা কোনো মন্তব্য করতে রাজি না হয়ে চলে যান।
 
যদিও বৈঠকের বিষয়ে মজিবর রহমান সরওয়ার বলেন, নির্বাচনের সবশেষ পরিস্থিতি জানতে ঢাকার আমেরিকান দূতাবাসের পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল আমার বাসায় এসেছিলো। আমি আমার অবস্থান থেকে তাদের কাছে সার্বিক বিষয়ে বলেছি।

এসময় তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, এখনো জনসাধারণের মধ্যে ভোটের মাঠে পুলিশি আতংক বিরাজ করছে। শুক্রবার বিকেল থেকেই পুলিশ আমার বাসার অবস্থান করছে। ভোটের মাঠের কোনো এজেন্ট আমার কাছে আসতে পারছেন না গ্রেফতারের ভয়ে। এমন পরিস্থিতিতে আমি কীভাবে নির্বাচন করবো।  

তিনি আরো বলেন, আমি এখনো আশাবাদী নির্বাচন সুষ্ঠু হবে যদি পুলিশ ও সরকারদলীয় বাহিনী ভোটারদের কেন্দ্রে আসতে বাধা না দেয়।  ভোটাররা যদি ভয়ভীতি উপেক্ষা করে ভোটকেন্দ্রে আসতে পারে তাহলে এখানে সুন্দর একটি নির্বাচন হবে।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
এমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad