ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

সাতক্ষীরা-১: নৌকাকে সমর্থন দিয়ে সরে গেলেন জাপার দিদার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
সাতক্ষীরা-১: নৌকাকে সমর্থন দিয়ে সরে গেলেন জাপার দিদার সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী সৈয়দ দিদার বখত। ছবি-বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে মহাজোটের প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন জাতীয় পার্টির প্রার্থী সৈয়দ দিদার বখত। 

শনিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।  

এ সময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- সাতক্ষীরা-১ আসনের মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু প্রমুখ।

 

সংবাদ সম্মেলনে দিদার বখত বলেন, আমি নীতি ও আদর্শ নিয়ে চলি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ আমাকে নৌকায় সমর্থন দিতে বলেছেন। তাদের প্রতি শ্রদ্ধা রেখেই আমি মুস্তফা লুৎফুল্লাহকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি।  

এ সময় তিনি আরও বলেন, আমার একটাই চাওয়া, যারাই সংসদ সদস্য নির্বাচিত হোন না কেন- জাতীয় পার্টির কোনো নেতাকর্মী যেন সমস্যার সম্মুখীন না হয়।  

প্রসঙ্গত, এর আগে বিকেলে তালার তেঁতুলিয়া গ্রামে সৈয়দ দিদার বখতের বাড়িতে যান মহাজোটের প্রার্থী মুস্তফা লুৎফুল্লাহ। সেখানেই আলাপ-আলোচনার ভিত্তিতে নৌকা প্রতীকের মুস্তফা লুৎফুল্লাহকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন সৈয়দ দিদার বখত।  

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।