ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

উৎসবে রূপ নিয়েছে এবারের নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
উৎসবে রূপ নিয়েছে এবারের নির্বাচন দলের নেতাকর্মীদের সঙ্গে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি-বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, গ্রাম-গঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে। বাংলার চিরায়ত নবান্ন উৎসবের মতোই এবারে নির্বাচন নিয়ে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে মানুষের মধ্যে। 

বিপুল ভোটে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মার্কা নৌকার বিজয়ের মধ্য দিয়ে এ উৎসবের সমাপ্তি হবে, যোগ করেন স্বাস্থ্যমন্ত্রী ও সিরাজগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নাসিম।

শনিবার (২৯ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে নবনির্মিত শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বাংলার মানুষ বিশ্বাস করে যে শেখ হাসিনা ছাড়া কোনো বিকল্প নেই। ১০ বছরে যে উন্নয়ন হয়েছে তা শুধু বাংলাদেশ নয় বিশ্ববাসীও স্বীকার করেছে। দেশ অন্ধকার থেকে আলোর পথে এগিয়ে গেছে, মহাকাশ বিজয় হয়েছে, সমুদ্র সীমানা অর্জন হয়েছে। এর ধারাবাহিকতা রক্ষায় বিজয়ের মাসে বাংলার মানুষ আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রীর পদে বসাবে।

প্রায় এক মাস ধরে নির্বাচনী প্রচার প্রচারণা শুরু হয়েছে। কিন্তু কোথাও বড় ধরনের কোনো ঘটনা ঘটেনি। সরকারের দৃঢ় পদক্ষেপ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারির কারণে পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি-ঐক্যফ্রন্টের উদ্দেশে তিনি বলেন, তারা প্রচারে না নেমে, পোস্টার-লিফলেট বিতরণ না করে ঘরে বসে অসত্য অভিযোগ করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পায়তারা করছে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।