ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিরাজগঞ্জে আ’লীগের নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
সিরাজগঞ্জে আ’লীগের নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প ও বসতবাড়ি ভাঙচুর ও সংঘর্ষের অভিযোগ পাওয়া গেছে। এতে অন্তত পাঁচ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানা যায়।

আহতদের মধ্যে জেলা স্বেচ্ছাসেবকলীগের দফতর সম্পাদক সাইফুল ইসলামকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যার আগে পৌর এলাকার ধানবান্ধি মহল্লায় এ ঘটনা ঘটে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, বি এল সরকারি স্কুল এলাকায় অবস্থিত আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পের কাছে বিএনপি কর্মীদের পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে ক্যাম্পের চেয়ার-টেবিল ভাঙচুর ও স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইফুলকে মারপিট করা হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয় দলের নেতাকর্মীদের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় ধানবান্ধি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় আওয়ামী লীগের আরেকটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের ঘটনা ঘটে।

পৌর আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, ‘বিএনপি সমর্থকরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে নৌকা প্রতীকের দু’টি নির্বাচনী ক্যাম্প ও দু’টি বসতবাড়ি ভাঙচুর এবং নেতাকর্মীদের মারপিট করেছে। ’

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বাংলানিউজকে বলেন, ‘বর্তমান পরিস্থিতিতে বিএনপি নেতাকর্মীদের পক্ষে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প ও বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ অবান্তর। ’

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।