ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

কাউখালীতে বিএনপি কর্মীদের হামলায় যুবলীগ কর্মী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
কাউখালীতে বিএনপি কর্মীদের হামলায় যুবলীগ কর্মী নিহত

রাঙামাটি: রাঙামাটির কাউখালী উপজেলায় বিএনপি কর্মীদের হামলায় বাছির উদ্দীন (৩০) নামে  এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। এছাড়া পৃথক সংঘর্ষে আহত হয়েছেন ১৩ জন। 

রোববার (৩০ ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার ঘাগড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-আলমগীর (৩২), মনির হোসেন (৩১), শহিদুল ইসলাম (৪৫), হানিফ (২২), নাছির উদ্দীন (৩২), বেলাল হোসেন (২৮), মাকসুদ আলম (৩৪), সাজ্জাদ (৩০), আব্দুল মোতালেব (৫০), শাহেদা আক্তার (৪০), মামুন (১৮), মো. শাহীন (২৫) এবং ওমর ফারুক (৩১)।


 

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ঘাগড়া ইউনিয়নের কাশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের এক কিলোমিটার দূরে অবস্থান করছিলেন ঘাগড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বাছির উদ্দীন ও তার কর্মীরা। এসময় স্থানীয় বিএনপির নেতাকর্মীরা তাদের ওপর হামলা করলে বাছিরসহ নয়জন আহত হন। এ অবস্থায় অন্য কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। আহতদের মধ্যে যুবলীগ নেতা বাছিরের অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রামের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাছির মারা যান।

অপরদিকে একই ইউনিয়নের রাঙিপাড়া এলাকায় বিএনপি ও আওয়ামী লীগ নেতাকর্মীদের  সংঘর্ষে উভয় পক্ষের চারজন আহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম। ইউএনও জানান, পরিস্থিতি শান্ত রাখতে সব রকম চেষ্টা চলছে।  
 
বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa