ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

ব্রাহ্মণবাড়িয়া পৃথক সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ ১, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
ব্রাহ্মণবাড়িয়া পৃথক সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ ১, আহত ৫

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নে ও মজলিশপুর ইউনিয়নে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে একজন গুলিবিদ্ধ এবং পাঁচজন আওয়ামী লীগ কর্মী আহত হয়েছে।

রোববার (৩০ ডিসেম্বর) সকালের দিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পৃথক এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের দক্ষিণ জগতসার গ্রামে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশে গুলিতে রাসেল মিয়া (২৭) নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন।

আহতের চাচাতো ভাই শাকিল বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলের, গুলিবিদ্ধ রাসেলকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

এদিকে মজলিশপুর ইউনিয়নে আনন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আওয়ামী লীগের পাঁচ কর্মী আহত হয়েছেন।

আহতরা হলেন- মোবারক মিয়া (৩৫), তানভীর হায়দার (২৫), আল-আমিন। বাকি দু’জনে নাম-পরিচয় জানা যায়নি। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন বাংলানিউজকে বলেন, দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে, তা আমরা জানতে পেরেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa