ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোটের পরিবেশে স্বরাষ্ট্রমন্ত্রীর সন্তোষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
ভোটের পরিবেশে স্বরাষ্ট্রমন্ত্রীর সন্তোষ বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সারাদেশে শান্তিপূর্ণ ভোট হচ্ছে। ভোটের পরিবেশ নিয়ে আমি সন্তুষ্ট।

রোববার (৩০ ডিসেম্বর) মগবাজার বিটিসিএল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোটের সার্বিক পরিস্থিতি পরিদর্শনের সময় সাংবাদিকদের সঙ্গে তিনি এ কথা বলেন।

বিটিসিএল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে বেলা ১২টার সময় আসেন স্বরাষ্ট্রমন্ত্রী।

ভোটকেন্দ্র পরিদর্শন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী উপস্থিত সাংবাদিকদের বলেন, সকাল থেকে ৯টি ভোট কেন্দ্র পরিদর্শন করেছি। তবে কোনো ধরনের অনিয়ম-সহিংসতা চোখে পড়েনি। এছাড়া দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সারাদেশে শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠান হচ্ছে। ভোটের পরিবেশ নিয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন।

আসাদুজ্জামান খাঁন কামাল ঢাকা-১২ আসন থেকে নির্বাচন করছেন। আসনের বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে, সব কেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি। মগবাজার শাহনূরী মডেল হাইস্কুল, ইস্পাহানি গার্লস স্কুল অ্যান্ড কলেজ, শেরে বাংলা স্কুল অ্যান্ড কলেজ, নজরুল শিক্ষালয়, বিটিসিএল আইডিয়াল স্কুল অ্যান্ড  কলেজের ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে শান্তিপূর্ণ ভোট অনুষ্ঠিত হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
টিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।