ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

সাতক্ষীরায় ধানের শীষ প্রার্থীর স্ত্রী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
সাতক্ষীরায় ধানের শীষ প্রার্থীর স্ত্রী আটক ছবি : প্রতীকী

সাতক্ষীরা: সাতক্ষীরা-২ আসনের ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা আবদুল খালেকের স্ত্রী সাজিদা খাতুন ও তার দুই শ্যালক মুজিবুর রহমান ও আতিয়ার রহমান আটক হয়েছেন।

রোববার (৩০ ডিসেম্বর) ধলবাড়িয়া কেন্দ্রে ভোট দিতে এসে তারা আটক হন।

এছাড়াও ধলবাড়িয়ায় ভোট দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে চারজন আহত হন।

আহতদের মধ্যে তকদির হোসেন তোতা ও আবুল হোসেন নামে আওয়ামী লীগের দুই কর্মী রয়েছেন।  

অন্যদিকে সাতক্ষীরা সরকারি কলেজ কেন্দ্রে মতিনুর রহমান কচি নামে এক বিএনপি কর্মী এবং পায়রাডাঙ্গা কেন্দ্রে মোস্তাফিজুর রহমান নামে এক ভোটার প্রতিপক্ষের হামলায় আহত হন। আলিপুর মাহমুদ কেন্দ্রে গোলাম হোসেন নামের ইসলামী আন্দোলনের একজন কর্মী আহত হন।

সাতক্ষীরা-৩ আসনের ধানের শীষের প্রার্থী বিএনপি নেতা ডা. শহিদুল আলম জানান, ‘সকাল ১০টার মধ্যে তার আসনের ১৫৩টি কেন্দ্র থেকে ধানের শীষের পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। এছাড়াও কালিগঞ্জের চাম্পাফুল কেন্দ্র থেকে দুই বিএনপি কর্মীকে আটক করা হয়েছে। ’

সাতক্ষীরা-৪ আসনের বিকল্পধারা প্রার্থী এইচএম গোলাম রেজা অভিযোগ করে বলেন, ‘এলাকার কেন্দ্রগুলোতে ভোটারদের যেতে দিচ্ছে না নৌকার সমর্থকরা। কয়েকটি কেন্দ্রে ব্যালট পেপার ঘাটতি দেখা দিয়েছে বলে জানা গেছে। ’

এ বিষয়ে জানতে চাইলে জেলা রিটার্নিং অফিসার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বাংলানিউজকে জানান, সব কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এমএমইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa