ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

অভিযোগ তুলে পুনঃনির্বাচন দাবি এ্যানীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
অভিযোগ তুলে পুনঃনির্বাচন দাবি এ্যানীর সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ভোট ডাকাতির অভিযোগ এনে নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচনের দাবি জানিয়েছেন।

রোববার (৩০ ডিসেম্বর) দুপুর ১টার দিকে শহরের নিজ বাসায়  প্রেস ব্রিফিং করে এ দাবি জানান। এরআগে তিনি পুনঃনির্বাচনের দাবি জানিয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত আবেদন করেন।

তিনি জানান, তার নির্বাচনী এলাকায় নৌকা প্রার্থীর সন্ত্রাসীরা ভোটের আগের রাত ৮টা থেকে গভীর রাত পর্যন্ত প্রায় সব কেন্দ্রে ৫০ থেকে ৬০ শতাংশ ব্যালটে সিল মেরে বাক্সে ঢোকায়। সকালে কেন্দ্র থেকে প্রাণনাশের হুমকি দিয়ে এজেন্টদের বের করে দেয়। ইতোপূর্বে সার্বিক পরিস্থিতি ও প্রতিকূল পরিবেশ বিষয়ে প্রশাসনকে বারবার অবহিত করেও কোনো প্রতিকার পাননি।  

এমন পরিস্থিতিতে গণতন্ত্র, শান্তি-শৃংঙ্খলা রক্ষা ও জনগণের ভোটাধিকার অক্ষুণ্ণ রাখার স্বার্থে ৩০ ডিসেম্বরের ভোট বাতিল করে পুনঃরায় নির্বাচনের তারিখ ঘোষণার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এসআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।