ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

নাটোর-২ আসনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
নাটোর-২ আসনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মিণী সাবিনা ইয়াসমিন ছবির ভোট বর্জন। ছবি: বাংলানিউজ

নাটোর: অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত (বিএনপি) প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মিণী সাবিনা ইয়াসমিন ছবি ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

রোববার (৩০ ডিসেম্বর) দুপুর আড়াইটার সময় শহরের হাফরাস্তা এলাকার জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন। এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সাবিনা ইয়াসমিন ছবি অভিযোগ করেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা নির্বাচনী এলাকার সব ভোটকেন্দ্র থেকে এজেন্টদের বের করে দিচ্ছে, প্রকাশ্যে সিল মারছে, নৌকার লোকজন দিয়ে বিএনপির ভুয়া এজেন্ট বানিয়ে ভোটগ্রহণ করা হচ্ছে। এ কারণে তিনি ভোট বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।