ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মেহেরপুর-১ আসনে আ’লীগের ফরহাদ হোসেন জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
মেহেরপুর-১ আসনে আ’লীগের ফরহাদ হোসেন জয়ী

মেহেরপুর: কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই মেহেরপুরের মেহেরপুর-১ আসনের নির্বাচনী ফলাফলে ঐক্যফ্রন্টের মনোনীত (বিএনপি) প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করে নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন।

রোববার (৩০ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর-১ (সদর ও মুজিবনগর) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগ প্রার্থী ফরহাদ হোসেন দোদুল নৌকা মার্কা প্রতীকে এক লাখ ৯৭ হাজার ৯৭ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বলে অসমর্থিত সূত্রে নিশ্চিত হওয়া যায়।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপির প্রার্থী মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুণ পেয়েছেন মাত্র ১৪ হাজার ১৯২ ভোট।

জেলা রিটার্নিং কর্মকর্তা আতাউর গনি বেসরকারিভারে এ ফলাফল ঘোষণা করেন।

মেহেরপুর-১ (সদর ও মুজিবনগর) নির্বাচনী এলাকায় মোট ভোটার সংখ্যা দুই লাখ ৬৯ হাজার ৬৫০ জন। এদের মধ্যে নারী ভোটার এক লাখ ৩৫ হাজার ৯৯৯ জন ও পুরুষ ভোটার এক লাখ ৩৩ হাজার ৬১০ জন। মোট ভোট কেন্দ্র ছিল ১০৬টি।  

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।