ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাজীপুরে ৪ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
গাজীপুরে ৪ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

গাজীপুর: গাজীপুরের ৪ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে চেয়ারম্যান পদে দুই উপজেলায় আওয়ামী লীগ এবং দু'টিতে বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) বিজয়ী হয়েছেন।

কালিয়াকৈর, শ্রীপুর, কাপাসিয়া ও কালীগঞ্জ এ ৪ উপজেলায় রোববার (২৪ মার্চ) নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বিদ্রোহী প্রার্থী (আনারস) কামাল উদ্দিন সিকদার।

তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন আওয়ামী লীগের (নৌকা) রেজাউল করিম রাসেল। ভাইস চেয়ারম্যান পদে সেলিম আজাদ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে জায়েদা নাসরিন বিজয়ী হয়েছেন।  

শ্রীপুর উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বিদ্রোহী প্রার্থী (মোটরসাইকেল) অ্যাডভোকেট সামসুল আলম প্রধান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন আওয়ামী লীগের (নৌকা) আব্দুল জলিল। ভাইস চেয়ারম্যান পদে মাহাতাব উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লুৎফর নাহার মেজবাহ বিজয়ী হন।  

কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী (নৌকা) অ্যাডভোকেট আমানত হোসেন খান বিজয়ী হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন আরিফ। ভাইস চেয়ারম্যান পদে আসাদুজ্জামান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রওশন আরা বিজয়ী হয়েছেন।  

এদিকে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মোয়াজ্জেম হোসেন পলাশ এবং ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট মাকসুদুল আলম মাসুদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সর্মিলা রোজারিও বিজয়ী হয়েছেন। এ উপজেলায় শুধু মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।  

রোববার (২৪ মার্চ) রাতে ভোট গণনা শেষে সংশ্লিষ্ট উপজেলা রিটার্নিং অফিসাররা বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ০৩১৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
আরএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।