ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

যুদ্ধ শেষ না হওয়া পর্যন্ত লড়াই করবো: তাবিথ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
যুদ্ধ শেষ না হওয়া পর্যন্ত লড়াই করবো: তাবিথ

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনকে যুদ্ধের সঙ্গে তুলনা করে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, আপনারা আমার সঙ্গে থাকবেন, পাশে থাকবেন। এই যুদ্ধ শেষ না হওয়া পর্যন্ত আপনাদের সঙ্গে থেকে আমি লড়াই করে যাবো। এই যুদ্ধে বিজয় ছিনিয়ে আনবো।

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর বাংলামোটর এলাকায় দলের ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, এটা শুধু বিএনপির নির্বাচন নয়।

এটা খালেদা জিয়ার মুক্তির আন্দোলন। এই জয় হবে সারাদেশের মানুষের। বিগত ৩০ ডিসেম্বরের নির্বাচনে সরকার যে ফলাফল ঘোষণা করুক না কেন, জনগণ কিন্তু ধানের শীষকে সমর্থন দিয়েছে। জনগণের সমর্থনকে এবার আন্দোলনে রূপান্তরিত করতে হবে।

তিনি বলেন, যেখানেই কথা বলছি সেখান থেকে ব্যাপক সাড়া ইতোমধ্যে পাচ্ছি। আগামী দিনে আমাদের লক্ষ্য রাখতে হবে। জনগণ কিন্তু একজন প্রতিনিধিকে শুধু ভোট দিতে চাচ্ছেন না, জনগণ চাচ্ছে ভোট দিয়ে গণতান্ত্রিক অধিকার রক্ষা করতে। জনগণ ভোট দিয়ে তাদের ভোটের অধিকার রক্ষা করতে চায়। জনগণ নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে চায়।

তাবিথ বলেন, এবার শুধু ইলেকশনে জেতার জন্য জনরায় হবে না। দেশের সব মানুষের জয় হবে। ভোটাররা অপেক্ষায় আছেন। ১৬ কোটি মানুষের পক্ষে রায় আনতে আমাদের শক্তভাবে দাঁড়াতে হবে। প্রস্তুত থাকতে হবে। প্রস্তুতি নিতে হবে। যেন ভোটের বাক্সে জনরায় নিয়ে আসতে পারি। আমরা যেন গণনা পর্যন্ত সেন্টারে থাকতে পারি। ফলাফল নিয়ে ফিরতে পারি।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, বরকত উল্লাহ বুলু, মো. শাহজাহান, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহ সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল আউয়াল খান, নির্বাহী সদস্য ওমর ফারুক শাফিন, নিপুণ রায়, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
এমএইচ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।