ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘আধুনিক ঢাকা গড়তে ইশরাককে মনোনয়ন দিয়েছে বিএনপি’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
‘আধুনিক ঢাকা গড়তে ইশরাককে মনোনয়ন দিয়েছে বিএনপি’ কথা বলছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি: বাংলানিউজ

ঢাকা: ‘ঢাকা শহর পৃথিবীর সবচেয়ে বেশি বায়ুদূষণের নগরী, যানজটে মানুষ চলতে পারে না। গত ১০ বছরে ঢাকা মহানগরী বসবাস অনুপযোগী হিসেবে পৃথিবীর মানচিত্রে চিহ্নিত হয়েছে। আমরা এই শহরকে দূষণ, যানজটমুক্ত করতে চাই। আধুনিক শহরে পরিণত করতে চাই। বসবাস উপযোগী ঢাকা বিনির্মাণ করতেই একজন তরুণ ও শিক্ষিত যুবক ইশরাক হোসেন মনোনয়ন দিয়েছে বিএনপি।’

রোববার (১২ জানুয়ারি) দুপুরে ঢাকার জজকোর্ট প্রাঙ্গণে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, আজকে ঢাকাবাসীসহ সারাদেশের মানুষ পরিবর্তন চায়।

আমি জনগণকে আহ্বান জানাব সরকারি দলের প্রার্থীরা আপনাদের কাছে ভোট চাইতে আসলে জিজ্ঞেস করবেন দেশের অর্থনীতির অবস্থা কি? আজকে দেশের মানুষের জীবন বিপন্ন। সারাদেশের ন্যায় ঢাকাবাসী ও পরিবর্তন চায় আর। এই পরিবর্তনের লক্ষ্যে ইশরাক হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।

তিনি বলেন, বিএনপি ইশরাক হোসেনের পেছনে থেকে এই শহরকে বসবাসযোগ্য শহর হিসেবে গড়ে তোলার জন্য কাজ করবে। যানজট মুক্ত ও দূষণমুক্ত নগরী গড়ে তোলার জন্য ইশরাক হোসেন যে পদক্ষেপ নেবে বিএনপি তার সঙ্গে থাকবে।

মোশাররফ বলেন, ইশরাক হোসেন একজন ইঞ্জিনিয়ার ও এই শহরে সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। সে হিসেবে বিএনপি  ধানের শীষ প্রতীকে তাকে মনোনয়ন দিয়েছে। আপনাদের ঘরের ছেলেকে আপনারা ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন নবী খান সোহেল, মেয়র প্রার্থী ইশরাক হোসেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রাজিব আহসান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি'র সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।