ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

তাপসের নির্বাচনী প্রচারণায় নায়িকা অঞ্জনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
তাপসের নির্বাচনী প্রচারণায় নায়িকা অঞ্জনা

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নির্বাচনী প্রচারণায় দেখা মিলেছে একসময়ের বাংলা সিনেমার সাড়া জাগানো নায়িকা ও নৃত্যশিল্পী অঞ্জনার।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর মুগদা থানার মানিকনগর বাসস্ট্যান্ডে যুব মহিলা লীগের মিছিলে দেখা মেলে এ নায়িকার।

ব্যারিস্টার তাপসের নির্বাচনী প্রচারণাকালে নায়িকা অঞ্জনাকে দেখা যায় মহিলা যুবলীগের কর্মীদের স্লোগানের সঙ্গে তালে তাল মিলিয়ে মিছিল করতে।

এসময় অঞ্জনা বাংলানিউজকে বলেন, আমি যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। যুব মহিলা লীগের অপু উকিলের নেতৃত্বে আমরা ব্যারিস্টার তাপসের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেছি।

তিনি আরও বলেন, ব্যারিস্টার তাপস শেখ পরিবারের একজন সদস্য। তিনি অত্যন্ত পরিচ্ছন্ন একজন রাজনীতিবিদ এবং মানুষ হিসেবেও অনেক ভালো। তিনি নির্বাচিত হলে তার নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করবেন বলে আমি মনে করি। আমি সবার কাছে তাপস ভাইয়ের জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।

অঞ্জনা জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী এবং সেইসঙ্গে একজন নৃত্যশিল্পী। তিনি প্রায় তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। নৃত্যশিল্পী হিসেবেও তিনি এশিয়া মহাদেশের মধ্যে সেরা পুরস্কার পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
আরকেআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।